প্রেস বিজ্ঞপ্তি
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল বলেছেন, আওয়ামীলীগ চায় বিএনপি যেনো আগামী নির্বাচনে অংশ গ্রহন না করে, কারন? বি,এন,পি নির্বাচনে গেলে গনতান্ত্রিক প্রক্রিয়ায় আওয়ামীলীগ কখনো বিজয়ী হতে পারবেনা। তারই অংশ হিসাবে বি,এন,পি মহাসচিবের উপর আওয়ামী সন্ত্রাসীদের নগ্ন হামলাসহ সারাদেশে বিএনপি’র বিভিন্ন কর্মসুচীতে বাধা দিচ্ছে।

তিনি বলেন, কোনো রকমের রাজনৈতিক আচরণ এই সরকারের মধ্যে নাই, তবে অরাজনৈতিক আচরণ রয়েছে বেশ, কোনো রকমের মানবিক মূল্যবোধ এই সরকার মানে না। এই সরকার একটা অমানবিক সরকার।

তিনি আরো বলেন, আওয়ামীলীগের মুখে গণতন্ত্রের কথা মানায়না। তাদের ইতিহাস গণতন্ত্রকে হত্যা করার ইতিহাস, আবারও এদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করার ষড়ষন্ত্রে লিপ্ত রয়েছে এই অবৈধ সরকার।

তিনি সরকারের প্রয়োজনীয় উদ্যোগ ও সংস্কারের অভাবে প্রতি বছর জলোচ্ছ্বাসে বিলীন হওয়া বেড়ীবাঁধ ও অভ্যান্তরীন সড়ক পূণনির্মান না হওয়ায় খুবই দুঃখ প্রকাশ করে বলেন, সরকারী উদ্যোগের অভাবে কক্সবাজার সদরের অধিকাংশ এলাকায় জোয়ারের পানিতে ব্যাপক ক্ষতি হচ্ছে, এমনকি শুধুমাত্র চলতি মৌসুমে ও বেশ ক্ষয়ক্ষতি হয়েছে।

বর্তমানে বৃহত্তর ঈদগাঁওর কবি নুরুল হুদা সড়কসহ অভ্যান্তরীন সড়ক গুলো যান চলাচলের অযোগ্য হয়ে পড়েছে আর এ কারনে বৃহত্তর ঈদগাঁর ৬ টি ইউনিয়নের বৃহত্তর জনগোষ্ঠি, ছাত্র-ছাত্রী ও ব্যবসায়ীসহ পেশাজীবীদের দূর্ভোগের যেন অন্ত নেই। তিনি অবিলম্ভে বিধ্বস্ত বেড়ীবাঁধ ও রাস্তা দ্রুত পুনঃসংস্কারের জন্য সরকারের প্রতি আহবান জানান। গতকাল ২০ জুন মঙ্গলবার চৌফলদন্ডী ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে সাগর মনি উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্টিত বিশাল ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোস্তফা কামালে সভাপতিত্বে ও যুবদলের আহবায়ক ছৈয়দুল করিমের সঞ্চালনায় অনুষ্টিত ইফতার মাহফিলের আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল মাবুদ, সাংগঠনিক সম্পাদক মমতাজ আহমদ, যুগ্ম-সম্পাদক ঈমাম খালেদ স্বপন, পিএমখালী বিএনপি’র সভাপতি ছৈয়দ নূর সওদাগর, ভারুয়াখালী বিএনপি’র সভাপতি মাষ্টার গোলাম কাদের, সদর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ্, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম টিপু, বর্তমান সভাপতি শাহীনুল কাদের লিমন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নুরুল আবছার, সাংগঠনিক সম্পাদক আশেদ মোস্তফা রিয়াজ প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, সদর বিএনপি. যুবদল ও ছাত্রদেলর বিপুল সংখ্যক নেতাকর্মী। । এর আগে আগে কেন্দ্রীয় নেতা কাজল পৌরসভার পেশকার পাড়া ওয়ার্ড বিএনপি’র সভাপতি অসুস্থ বিএনপি নেতা মাষ্টার নুরুল আলমকে দেখতে তার বাস ভবনে যান। এসময় সাথে ছিলেন, পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ, বিএনপি নেতা মোহাম্মদ আলমসহ শহর ছাত্রদল নেতৃবৃন্দ।