সংবাদদাতা:
খুটাখালী ইউনিয়নের অন্যতম কৃতি সন্তান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল হক জিয়া উচ্চতর ডিগ্রি (PHD) অর্জনের জন্য নরওয়ে গমন উপলক্ষে গত ২৮ শে এপ্রিল চট্টগ্রামের জিইসি প্যালেস রেস্টুরেন্টে এক ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
খুটাখালী ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের আয়োজনে উক্ত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন হাফেজ এরশাদুল করিম।সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ যুগ্ম-জেলা ও দায়রা জজ খুটাখালীর কৃতি সন্তান কাজী মিজানুর রহমান। উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের কর্মকর্তা ফারুকুল ইসলাম, ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার মুহিব্বুল্লাহ, সেলিম, ডাঃজামাল, ডাঃ আবুল বশর, চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা শহিদুল ইসলাম শাকিল, চট্টগ্রাম মেট্রো ডায়গনেস্টিক লিঃ এর অফিসার ও খুটাখালী মানব কল্যান ফাউন্ডেশনের পরিচালক রিহাবুল আলম লিটন।
সভাপতির বক্তব্যে কাজী মিজানুর রহমান বলেন, আমাদের বহুল প্রতিক্ষিত খুটাখালীর মানুষের প্রাণের দাবী ছিল খুটাখালী ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের মতো একটি সামাজিক সংগঠন।আজ আমরা অনেক প্রতিকূলতা পার করে এরকম একটি সংগঠন প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছি।তিনি আরো বলেন, এ সংগঠন নানা দল মত নির্বিশেষে সবার পক্ষে কাজ করবে।  এ সময় সংগঠনের সংশ্লিষ্ট সকলকে সংগঠন নিয়ে রাজনীতি না করার জন্য অনুরোধ করেন।
বিশেষ অতিথি ফারুকুল ইসলাম সংগঠনের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। সংগঠনের অন্যতম স্বপ্নদ্রষ্টা রিহাবুল আলম বলেন খুটাখালীবাসীর বিপদে একে অপরকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।