বার্তা পরিবেশক :

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী (৫০ বছর পূর্তি) উপলক্ষে শিউবি’র প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৭ এপ্রিল বিকাল ৫ টার দিকে চট্টগ্রামে’র ‘সাউদার্ন ইউনির্ভাসিটি বাংলাদেশ’ এর হল রুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে শিলখালী উচ্চ বিদ্যালয়ের শতাধিতক প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয়, আগামী ২০১৮ সালের জানুয়ারীতে শিলখালী উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হবে। এছাড়া আগামী ২১ এপ্রিল বিকাল ৪ টায় শিলখালী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে একটি সভার আয়োজন করা হয়েছে। ওই সভায় উযাপন কমিটি ঘোষনা করা হবে।

চট্টগ্রাম বন্দর কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলামের (১৯৭৭ এর ব্যাচ) সভাপতিত্বে এবং চট্টগ্রাম পাবলিক কলেজের শিক্ষক মোহাম্মদ বেলাল উদ্দিনের সঞ্চানলায় অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোহাম্মদ মোস্তাফা কামাল (১৯৮০ এর ব্যাচ)। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, শিলখালী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নুরুল কবির নন্না, মোহাম্মদ কাজীউল ইনসান, মোহাম্মদ আজমঙ্গীর, সিরাজুল মোস্তাফা, মুজিবুল হক, সাউথদান ইউনির্ভাসিটির শিক্ষক আতিকুর রহমান ইমরান (২০০৩ ব্যাচ) ও মিজবাউল কাদের সবুজসহ অন্যান্যরা।