হ্যাপী করিম, মহেশখালী:
দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্কে কুতুবজোমের কামিতারপাড়ায় বিয়ের দাবিতে এক তরুণী প্রেমিকের বাড়িতে অনশনে বসলে বেধড়ক মারের অভিযোগ।

প্রেমিক তারেক একই উপজেলার কুতুবজোম ইউনিয়নের কামিতারপাড়া গ্রামের আলী আহমেদ ছেলে। শনিবার (১ ই জুলাই) সকালে ঐ তরুণী মোবারকা আকতার(১৭) বিয়ের দাবিতে প্রেমিক তারেক (২৩) এর বাড়িতে অনশন করেন।

প্রতিবেশীরা জানান, দীর্ঘদিন ধরে এই মেয়েটির সঙ্গে তারেক প্রেমের সম্পর্ক জানাশোনা কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে তারেক বিদেশ চলে যাওয়া খবরে প্রেমিকা ওই তরুণী মোবারকা আকতার গত শনিবার সকাল ৭টায় তারেক এর বাড়িতে এসে অনশনে বসলে তাঁর মা করিমা ও পিতা আলী আহমদ কিলা ঘুসি লাথি’সহ বেধড়ক মারধর হত্যার হুমকিতে তাড়িয়ে দেয়। বিষয়টি গ্রামের সবাই জানে।

জানা যায়, ওই তরুণীর সাথে তারেক এর চাচাতো বোনও একি এলাকার সুবাদে দুজনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তারেক একাধিকবার শারীরিক সম্পর্ক করে। পরে ওই তরুণী তারেক’কে বিয়ের কথা বললে সে যোগাযোগ বন্ধ করে, পালিয়ে বিদেশ চলে যাওয়ার পাঁয়তারা চালাচ্ছে।

ওই তরুণী বলেন, তারেক আমার সাথে প্রতারণা করেছে। সে বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে। এখন বিয়ের কথা বললে তালবাহানা করে। তিনি আরও বলেন, অনশন অবস্থায় আমাকে জোর করে কয়েকবার বাড়ি থেকে সরিয়ে নেওয়া হয়েছে। ওরা আমাকে ও আমার পরিবার’কে হুমকি দিচ্ছে।

এরমধ্যে আহত অবস্থায় অসুস্থ হয়ে গত ৪ ই জুলাই মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি হন। তবে এ বিষয়ে অভিযুক্ত তারেক সাথে যোগাযোগ করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়, তারেক পালিয়ে তার বোনের বাড়িতে আত্মগোপনে রয়েছে বলে জানান যায়।

মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) ফরাজুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি লিখিত অভিযোগের প্রেক্ষিতে ওসি স্যারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।