এম.মনছুর আলম,চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম মিন্টু (৩৬) নামে এক পলাতক আসামীকে রাইফেলের গুলিসহ গ্রেপ্তার করা হয়েছে।
রোববার ১৮ জুন দিবাগত রাত তিনটার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী রিজার্ভ পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
ধৃত পলাতক আসামী জাহিদুল ইসলাম মিন্টু ওই এলাকার মৃত ছুরত আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, রোববার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী রিজার্ভ পাড়া এলাকায় চকরিয়া থানার (ওসি) চন্দন কুমার চক্রবর্তী নেতৃেত্বে থানার এসআই মানিক কুমার ও সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় পূর্ব ডুমখালী রিজার্ভ পাড়া এলাকায় তিন মামলার এক পলাতক আসামী বসতবাড়িতে অবস্থান করলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম মিন্টু প্রকাশ মিন্টুইয়াকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বসতবাড়ি থেকে ৫টি শর্টগানের কার্তুজ, ২টি শর্টগানের খালি কার্তুজ, ২ রাউন্ড চায়না রাইফেলের গুলি এবং ১ রাউন্ড চায়না রাইফেলের খালি খোসা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন থানার অপারেশন অফিসার এসআই রাজীব চন্দ্র সরকার।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)
চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ অভিযান পরিচালনা করে জাহিদুল ইসলাম মিন্টু নামে এক পলাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হই। ধৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। তার বিরুদ্ধে চকরিয়া থানায় তিনটি মামলা রয়েছে বলে তিনি জানান।