রামু প্রতিনিধি:
পর্যটন রাজধানী কক্সবাজার জেলার সর্বপ্রথম সংবাদপত্র ‘দৈনিক কক্সবাজার’ এর ৩২তম প্রতিষ্টাবার্ষিকী ও ৩৩ বছরে পদার্পণ উপলক্ষ্যে রামুতে দোয়া ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে। রবিবার, ৪ জুন রাত আটটায় রামু চৌমুহনীস্থ সংবাদপত্র এজেন্ট নিউজ ওয়াল্ড এন্টারপ্রাইজ এ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার ও রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সুশাসনের জন্য নাগরিক (সুজন) রামু উপজেলা সভাপতি, নাট্য ব্যক্তিত্ব মাষ্টার মোহাম্মদ আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রামু প্রেস ক্লাবের সভাপতি নীতিশ বড়ুয়া, সাবেক সভাপতি খালেদ শহীদ, অর্থ সম্পাদক ওবাইদুল হক নোমান, সহ সাংগঠনিক সম্পাদক মাষ্টার নাছির উদ্দিন, প্রচার সম্পাদক ও দৈনিক কক্সবাজার এর ইসলাম ও ঐতিহ্য বিভাগের বিভাগীয় সম্পাদক হাফেজ মুহম্মদ আবুল মঞ্জুর, দারিয়ারদিঘী মদিনাবাগ মাদ্রাসা দারুল কোরআন এর পরিচালক মাওলানা হাফেজ শওকত আলী, রামু প্রেস ক্লাবের সহ দপ্তর সম্পাদক আবুল কাশেম সাগর, কার্যকরী সদস্য কফিল উদ্দিন, সদস্য সুজন চক্রবর্তী, মোহাম্মদ সাইদুজ্জামান, মোহাম্মদ আব্দুল্লাহ, দৈনিক আপনকন্ঠের রামু প্রতিনিধি মোহাম্মদ কাইয়ুম উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন- প্রতিষ্ঠালগ্ন থেকে দৈনিক কক্সবাজার বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশ করে পর্যটন রাজধানী কক্সবাজারের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা তুলে ধরে দেশ ও জনকল্যাণে অবদান রেখে আসছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে হবে।
দোয়া ও আলোচনা সভায় মোনাজাত পরিচালনা করেন- রামু প্রেস ক্লাবের প্রচার সম্পাদক ও দৈনিক কক্সবাজার এর ইসলাম ও ঐতিহ্য বিভাগের বিভাগীয় সম্পাদক হাফেজ মুহম্মদ আবুল মঞ্জুর।