বার্তা পরিবেশক:

অপপ্রচার না করে ভোটের মাঠে প্রতিদ্বন্দিতা করার অনুরোধ জানিয়েছেন ঈদগড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মরহুম মেম্বার আবুল কালামের ছোট ভাই সম্ভাব্য মেম্বার প্রার্থী মিজানুর রহমান।
তিনি জানান,  বড় ভাই মরহুম আবুল কালাম মেম্বারের মৃত্যুর পর আমার পরিবারের পক্ষে এবং ৭ নং ওযার্ডের জনগনের অনুরোধে আমি মেম্বার পদে নির্বাচন করার ঘোষনা দিয়েছি। গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর)  জনপ্রিয় নিউজ পোর্টাল কক্সবাজার নিউজ ডটকমে “মেম্বার আবুল কালামের ছোট ভাই মিজানের নির্বাচন করার ঘোষনা” শিরোনামে সংবাদ প্রকাশের সাথে সাথে কুচক্রীমহল ভুয়া ফেইসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করে আমাকে সন্ত্রাসী দুষ্কৃতিকারী বলেন। যারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন সেই সব বন্ধুদের কাছে সবিনয়ে জিজ্ঞাসা করতে চাই আপনারা এত দিন কোথায় ছিলেন? আমি যদি সন্ত্রাসী হয়ে থাকি এত দিন বললেন না কেন। যখন আমি নির্বাচন করার ঘোষণা দিলাম তখন আমি সন্ত্রাসী হয়ে গেলাম!

আমি ঈদগড়ের অতিহ্যবাহী (মরহুম তোরাফ আলী সিকদার) সিকদার পরিবারের নাতী।আমার পিতা চাচা ভাই বার বার ৭ নং ওয়ার্ডের মেম্বার হিসাবে মানুষের সেবা করে আসছেন। আর আপনি/আপনারা বহিরাগত হয়ে ঈদগড়ের কিছু মানুষের চামচামি দালালী করেন। আপনাদের মুখে আমাকে সন্ত্রাসী বলা বেমানান। সুতরাং অপপ্রচার না করে ভোটের মাঠে আসুন। তফসিল ঘোষণা করা হলে এই কুচক্রীমহল আমার বিরুদ্ধে আরো মিথ্যা বানোয়াট অপপ্রচার চালাতে পারে তাই মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ রইল।