বার্তা পরিবেশক:

এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার জন্য প্রস্তুতি সভা আজ ২০ সেপ্টেম্বর, ২০২১ সোমবার সকাল ১১টায় শহরের একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তাগণ আগামী ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে ধার্য সময়ে সতীর্থ-৭১ এর সম্মিলন ও মিলনমেলা-২০২১ সম্পন্ন করার লক্ষ্যে এখনো যেসব বন্ধু রেজিষ্ট্রশনের আওতায় আসেনি তাদেরকে অচিরেই রেজিষ্ট্রেশন সম্পন্ন করার আহবান জানানো হয়েছে।

সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন কমিটির সভাপতি মুহম্মদ নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য পেশ করেন বাস্তবায়ন কমিটির সহ-সভাপতি অধ্যাপক মকবুল আহমদ, সাধারণ সম্পাদক ও বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, সদস্য ও কক্সবাজার সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক কবি রুহুল কাদের বাবুল, সদস্য দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মো. সাবের আহমদ, মহেশখালীর সতীর্থ মনজুর আলম চৌধুরী ও ঈদগাঁও উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মকবুল আহমদ প্রমুখ।

স্মরণিকা উপ-কমিটির আহবায়ক অধ্যাপক মকবুল আহমদ সভাকে অবহিত করেন, সম্মিলন উপলক্ষে স্মরণিকার কাজ এগিয়ে চলছে।

যেসব সতীর্থ এখনো লেখা জমা দেন নি তাদেরকে লেখা জমা দেওয়ার জন্য আহবান জানানো হয়েছে।

সভা শেষে নবগঠিত ঈদগাঁও উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের সতীর্থ বীরমুক্তিযোদ্ধা এচারুল হক চৌধুরীকে সম্মিলিতভাবে দেখতে যান। এসময় সবাই তার জন্য রাব্বুল আলামীনের কাছে তার আশু সুস্থতার জন্য দোয়া করেন। একই সাথে অন্যান্য সতীর্থগণকেও তার জন্য দোয়া করার জন্য অনুরোধ করা হয়েছে।

সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলার প্রস্তুতি সভা আগামী ২৭ সেপ্টেম্বর’২১

বার্তা পরিবেশক

এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার জন্য পরবর্তী প্রস্তুতি সভা আগামী ২৭ সেপ্টেম্বর, ২০২১ সোমবার সকাল ১১টায় এন্ডারসন রোডস্থ চৌধুরী কুঠিরে কক্সবাজার সাহিত্য একাডেমীর অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হবে। সভায় বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দসহ সাধারণ সদস্য তথা সতীর্থদেরকে উপস্থিত থাকার জন্য বাস্তবায়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মুহম্মদ নূরুল ইসলাম ও ফজলুল হক চৌধুরী অনুরোধ জানিয়েছেন।