মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ডরুম শাখার অফিস সহকারী প্রদীপ কান্তি রুদ্র’র পরলোকগমনে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ গভীর শোক প্রকাশ করেছেন।

কক্সবাজার জেলা কালেক্টরেট পরিবারের সকল সদস্যের পক্ষে কালেক্টরেট মোঃ মামুনুর রশীদ এক শোকবার্তায় পরলোকগত প্রদীপ কান্তি রুদ্র’র আত্মার সৎগতি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ডরুম শাখার অফিস সহকারী প্রদীপ কান্তি রুদ্র (৪৫) বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর বিকেল ৩ টা ১০ মিনিটের দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেন।

পরলোকগত প্রদীপ কান্তি রুদ্র লিভার ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি সম্প্রতি ভারত থেকে চিকিৎসা করে এসে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। প্রদীপ কান্তি রুদ্র কক্সবাজার শহরের ঘোনার পাড়ায় বসবাস করতেন। তার পিতার নাম কৃঞ্চপদ রুদ্র। পরলোককালে প্রদীপ কান্তি রুদ্র স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। প্রদীপ কান্তি রুদ্র’র পরলোকগমনের খবরে কক্সবাজার জেলা প্রশাসন পরিবারে শোকের ছায়া নেমে আসে।