মিছবাহ উদ্দিন:
ঈদগাঁও উপজেলার ঈদগাঁও চাঁন্দেরঘোনা কাটামোরা জামে মসজিদে ১০ লক্ষ টাকা বরাদ্দে নুরানি মাদরাসার ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী এ নির্মাণ কাজ উদ্বোধন করেন। এসময় তিনি ভবনটি পরিপূর্ণ করতে আরো ১৫ লাখ টাকার বরাদ্দ নিশ্চিত করেন। উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁন্দেরঘোনা এলাকার বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব রমিজ আহমেদ, ছৈয়দ নুর, মনজুর আলম, মতিউর রহমান, মঈন উদ্দিন, কাটামোরা জামে মসজিদের ইমাম হাফেজ বেলাল উদ্দিন, আব্দু শুক্কুর, সাঈদ আকবর ও টিকাদার আনছারুল্লাহ প্রমুখ।
এসময় সোহেল জাহান চৌধুরী বলেন, চাঁন্দেরঘোনার মানুষ আমার বাবা কক্সবাজার সদর উপজেলার প্রতিষ্টা কালীন উপজেলা চেয়ারম্যান(সাবেক) শাহজাহান চৌধুরী লুতু মিয়ারও আপনজন ছিলেন। আমাকে সবাই আদর-স্নেহ করেন। এই এলাকায় উন্নয়ন কাজ হলে আমি তৃপ্তি পায়। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ‘গ্রাম হবে শহর’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুলত এই উন্নয়ন কার্যক্রম। আমার সাধ্যমতো সবসময় আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।
এদিকে নুরানী মাদরসা, হাফেজ খানা ও মসজিদসহ অন্যান্য উন্নয়ন কাজে প্রায় ৩৭ লক্ষ টাকা বরাদ্দ দেওয়ায় সোহেল জাহান চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চাঁন্দেরঘোনা এলাকার সর্বসাধারণ।