বার্তা পরিবেশক:

কক্সবাজারের শহরের কলাতলীতে সশস্ত্র একদল অজ্ঞাত লোক এন আলম গ্রুপের মালিকানাধীন জায়গায় হানা দিয়েছে।  হামলাকারীরা এন আলম গ্রুপের জায়গার তত্ত্বাবধায়ক মারধর করেছে এবং ভাড়া বাসার লোকজনকে হুমকি দিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।
এন. আলম গ্রুপের তত্ত্বাবধায়ক শাহেদুল ইসলাম জানান, হঠাৎ ঢাকা মেট্রো দুটি নোহা ও কার এ করে ৮জন সশস্ত্র লোক এসে তাদের জায়গার সামনে এসে অবস্থান নেয়। এসময় রাস্তার দোকানে বসা ছিলো তত্ত্বাবধায়ক শাহেদ। ওইসব লোকজন আকস্মিক নোহা থেকে নেমে শাহেদুল ইসলামকে ধরে ফেলে। এক পর্যায়ে তাকেসহ নিয়ে এন আলম গ্রুপের জায়গার ভেতরে যায়। এসময় অজ্ঞাত  লোকজন ব্যবসায়ী এন. আলমের খোঁজ করে। তার খোঁজ দিতে না পারায় তত্ত্বাবধায়ক শাহেদুল ইসলামকে অকথ্য ভাষায় গালি-গালাজ করেন এবং মারধর করেন। খোঁজ না দেয়ায় গুলি করে হত্যারও হুমকি দেন।

একই সাথে জায়গার বাসার ভাড়াটে লোকজনকেও গালিগালাজ করে এবং জিনিসপত্র ভাংচুর করে।
এক পর্যায়ে তত্ত্বাবধায়ক শাহেদুল ইসলামকে একটি বন্দুক দিয়ে ধরিয়ে দেয়ার হুমকি দেয়। তবে আশেপাশের লোকজনের উপস্থিতি বেড়ে যাওয়ায় শেষ পর্যন্ত শাহেদুল ইসলামকে ছেড়ে দিয়ে দ্রুত সটকে ওইসব অজ্ঞাত লোকজন।
এন আলম গ্রুপের চেয়ারম্যান এন আলম অভিযোগ করেছেন, অসৎ উদ্দেশ্যে কোনো মহলের ইন্ধনে অজ্ঞাত লোকজন আমার জায়গায় হানা দেয়। তারা পরিকল্পিতভাবে আমার ক্ষতি করার জন্য এই হানা দিয়েছে। এই ঘটনায় আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।