রাশেদুল ইসলাম:
উখিয়ার থাইংখালী উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া অসহায় পরিবারের ২০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে থাইংখালী তেলখোলা-মোছারখোলা দুর্গম এলাকার উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীদের মাঝে এসব বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নিজাম উদ্দিন আহমেদ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, থাইংখালী উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া তেলখোলা-মোছারখোলা দুর্গম এলাকার দরিদ্র শিক্ষার্থীদের যাতায়াত কষ্ট দূর করতে এই বাইসাইকেল বিতরণের উদ্যোগ নেয়া হয়। আশা করি আগের চেয়ে শিক্ষার্থীদের অনেকটা পথ সুগম হবে৷ পরিষদের এলজিএসপি-৩ বরাদ্দ থেকে এসব বাইসাইকেল প্রদান করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বদরুল আলম বলেন, পালংখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড তেলখোলা-মোছারখোলা খুবই দূর্গম এলাকা। ওই এলাকার শিক্ষার্থীদের প্রতিদিন যাতায়াতে দূর্ভোগের কথা চিন্তা করে ২০জন শিক্ষার্থীকে বাইসাইকেল বিতরণ করা হয়।

পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোজাফফর আহমদ, ইউপি সদস্য জয়নাল আবেদীন, ইউপি সদস্য তোফাইল আহমদ, থাইংখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. রহিম ও সহকারী প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামালসহ শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।