এম.এ আজিজ রাসেল :
শহরের ঘোনার পাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে সর্বস্ব হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছে ক্ষতিগ্রস্তরা। এই অবস্থায় অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া হিন্দু সম্প্রদায়ের ১২ পরিবারের পাশে দাড়িয়েছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। রবিবার (১২ সেপ্টেম্বর) বিকালে শংকরমঠ এলাকায় ছুটে গিয়ে পুড়ে যাওয়া ধ্বংসাবশেষ পরিদর্শন করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্ত মানুষের দুঃখ-দুর্দশার কথা শুনেন। পরে তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১২ পরিবারের মাঝে টিন, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ৩ হাজার টাকা করে বিতরণ করেন।

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, অগ্নিকাণ্ডে সবকিছু হারিয়ে নির্বাক ১২টি পরিবারের ৪০জন সদস্য। তাদের সাহস যোগাতে এখানে ছুটে আসা। স্বাভাবিক জীবনে ফিরতে ক্ষতিগ্রস্তদের জন্য স্থানীয় সমাজ কমিটির সহায়তায় একটি তহবিল গঠন করা হবে। সেই তহবিলে ব্যক্তিগতভাবে আমার পক্ষ থেকে ২ লক্ষ টাকা অনুদান দেওয়া হবে। তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ট্রাস্টি বাবুল শর্মা, কাউন্সিলর রাজ বিহারি দাশ, জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক দীপক শর্মা দিপু, দীপক দাশ, বলরাম দাশ অনুপম ও দীপ্তি শর্মা।