পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় শারমিন জান্নাত (২০) নামের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মারধরে আহত গৃহবধূ শারমিন আক্তারকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি একই এলাকার প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী।

আহত শারমিন জান্নাত বলেন, দেবর নবী হোছেন (২৭) মাতাল অবস্থায় আমাকে নির্যাতনের চেষ্টা করেন। আমার স্বামী এর প্রতিবাদ করেন। এর জের ধরে মঙ্গলবার বাড়িতে কেউ না থাকার সুযোগে নবী হোসেন আমার ঘরে ঢুকে কাপড় ধরে টানাহেঁচড়াসহ অকথ্য ভাষায় গালাগালি করে। আমাকে বেধড়ক মারধর করে। এসময় নবী হোসেনের শ্বশুর ছৈয়দ নুর (৫০) আমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা চেষ্টা চালায়। তারা আমার বাড়ির আসবাবপত্র ভাংচুর করে নগদ ৩৫ হাজার টাকা ও কাতারি রিয়াল ২২ শত টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

প্রবাসী আনোয়ার হোছেন বলেন, দুই মাস আগে আমি প্রবাস থেকে দেশে ফিরেছি। মঙ্গলবার আমার অনুপস্থিতির সুযোগে আমার মাদকাসক্ত ভাই ও তার শ্বশুর আমার ঘরে ব্যাপক ভাংচুর করে নগদ টাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।