প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহরের লিংক রোডে চাঁদাবাজিতে বাধা দেওয়ায় শ্রমিক নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বৃহত্তর লিংক রোড অটোরিকশা ও সিএনজি চালক সমবায় সমিতি ও সাধারণ শ্রমিক জনতা।

উক্ত সভায় বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক ওসমান গণি, সদর শ্রমিক লীগের আহবায়ক আব্দুল্লাহ, জেলা শ্রমিক লীগের যুগ্ন সাঃ সম্পাদক মোঃ ইউনুস ও বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক খুইল্লা মিয়া।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেছেন, সোমবার লিংকরোড স্টেশনে সাবেক শিবির ক্যাডার তাহের সিকদারের কর্তৃক সিএনজি ড্রাইভার ও বাস হেলপার ও সুপারভাইজারদের মারধরের প্রতিবাদ করেন জেলা শ্রমিক লীগের সভাপতি জহির সিকদার। সেসময় বেশ কয়েকজন গাড়ির ড্রাইভারদের উপর হামলা চালায় তাহের সিকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনি । হামলার প্রতিবাদ করায় পরে ওল্টো শ্রমিক নেতা জহিরুল ইসলাম সিকদারকে প্রধান আসামি করে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন তাহের সিকদার। মামলায় আসামী করা হয় লিংকরোড সিএনজি সংগঠনের নেতাদের।
বক্তারা আরো বলেন, দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টরে স্বঘোষিত শ্রমিক নেতা সেজে নৈরাজ্য সৃষ্টি করে আসছে। বিগত দিনেও শ্রমিক নেতাদের নামে মিথ্যা মামলা দায়ের করছিলো- আদালত খারিজ করে দেন। তিনি একাধিক নাশকতা মামলার আসামী।

বক্তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে মামলা প্রত্যাহার না করলে লিংক রোডসহ পুরো সড়ক অচল করে দেয়ার হুঁশিয়ারী দেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের প্রচার সম্পাদক নেজাম উদ্দীন শাওন, সদস্য মোঃ গিয়াস উদ্দীন, জেলা হোটেল শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম বিল্ডার, জীপ-কার-মাইক্রো শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দীন, ঝিলংজা শ্রমিক লীগের আহ্বায়ক মোঃ আলমগীর এবং সিএনজি অটোরিক্সা সমিতির পক্ষ থেকে বক্তব্য রাখেন নূরুল আলম, জাকের আহামদ, আজমল হাকিম।
এছাড়াও সিএনজি শ্রমিকসহ বহু সাধারণ মানুষ অংশ নেন। সকলে শ্রমিকসহ সাধারণ জনতার অভিভাবক জহিরুল ইসলাম সিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করেছেন।