টেকনাফ সংবাদদাতা:
টেকনাফ সাংবাদিক ফোরামের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ সেপ্টেম্বর বিকাল চারটায় আলো কমিউনিটি সেন্টার মিলনায়তনে ফোরামের সভাপতি আমান উল্লাহ কবিরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, টেকনাফ সাংবাদিক ফোরামের উপদেষ্টা ও পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী।

ফেরামের সাধারণ সম্পাদক সামী জাবেদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ও ফোরামের সাবেক সভাপতি মো: আশেক উল্লাহ ফারুকী।

সভায় সাংবাদিক ফোরামের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে কমিটি পুন:বিন্যাস করা হয়।

এতে যাদের নতুন দায়িত্বশীল করা হয়েছে তারা হলেন- মুহাম্মদ জুবাইর (দৈনিক জাগো জনতা, দৈনিক অগ্নিশিখা) কার্যকরী সভাপতি, আবছার কবির আকাশ (দৈনিক ভোরের ডাক) সহ-সভাপতি, মো: রফিক (দৈনিক ভোরেরপাতা) সাংগঠনিক সম্পাদক ও মিজানুর রহমান মিজান (দৈনিক কক্সবাজার বার্তা) অর্থ সম্পাদক।

সভায় বক্তারা হয়রানী, উদ্দেশ্য ও ব্যক্তি স্বার্থমূলক সংবাদ বর্জন করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে সবাইকে কাজ করার আহবান জানান। সভায় আরও বলেন টেকনাফ সাংবাদিক ফোরাম হচ্ছে সঠিক ধারার কলম সৈনিকদের ঐক্যবদ্ধ একটি প্লাটফরম। এই সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে লেজুড় ভিত্তিক কার্যক্রম পরিহার করে অন্যায়ের বিরুদ্ধে সত্য সংবাদ পরিবেশন কারী সংবাদকর্মীর সুখে দুঃখে পাশে ছিলো এখনো আছে।