মোহাম্মদ নুরুদ্দোজা,চকরিয়া:
এক সময়ের সাহসী কলম সৈনিক, কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মরহুম সাংবাদিক এবিএম ছিদ্দিকীর বয়োবৃদ্ধ স্ত্রী ও পুত্রকে পূর্ব শত্রুতার জের ধরে হত্যা চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত ।
গত ১৯ আগষ্ট বৃহস্পতিবার দুপুর ৩টায় চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বৃন্দাবন নিজ বাড়ীর নিকটের ছড়াপাড়ে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।
জানা যায়, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মরহুম সাংবাদিক এবিএম ছিদ্দিকীর বয়োবৃদ্ধ স্ত্রী ও পুলিশ সদস্য মারুফ চৌধুরীর মা হাছিনা খানম (৫০) বাড়ীর নিকটস্থ ছড়া খালের নিকট গেলে স্থানীয় কালা সিকদার পাড়ার আব্দুল মোনাফ (৪০) ও নজরুল সহ ৩/৪ জন সন্ত্রাসী লাটিপেটা করে গলাটিপে ধরে। শোরচিৎকারে  স্কুল পড়ুয়া ছোট ছেলে এরশাদুল ইসলাম ছিদ্দিকী (১৬) মাকে বাঁচাতে এগিয়ে গেলে এ সময় সন্ত্রাসীরা তাকেও পিটিয়ে অজ্ঞান করে পালিয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে চকরিয়া উপজেলার হারবাং ফাঁড়ির পুলিশ ও স্হানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে পাঠায়। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আব্দুল মোনাফ (৪০) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে ।

হারবাং ফাঁড়ি পুলিশের এএসআই মানিক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় চকরিয়া থানায় মামলা রুজুর প্রস্তুতি চলছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে ।