এম.জিয়াবুল হক,চকরিয়া:

চকরিয়া পৌরসভার স্বাস্থ্য বিভাগের উদ্যোগে সর্বস্তরের পৌরবাসির জন্য ফ্রি করোনা ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম অব্যাহত রয়েছে। কার্যক্রমের অংশহিসেবে বুধবার ৪ আগস্ট চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডে চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলে ফ্রি করানা ভ্যাকসিন এর নিবন্ধন কার্যক্রম সম্পন্ন হয়েছে। তাঁরআগে এদিন চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলে ফ্রি করানা ভ্যাকসিন এর নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিল জাফর আলম মোহাম্মদ কালু, পৌরসভার নিবন্ধক কর্মকর্তা মো.হায়দার আলী, টিকাদান সুপারভাইজার মো.নাজিম উদ্দিন এবং পৌরসভার নিবন্ধন বিভাগের সকলস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, করোনা ভ্যাকসিন বা টিকাদানে নিবন্ধন কার্যক্রমটি চকরিয়া পৌরসভার সর্বস্তরের জনগনের জন্য উন্মুর্থ আছে। পৌরসভার স্বাস্থ্য বিভাগের উদ্যোগে জনগনের মাঝে এই সেবাটি নিশ্চিত করা হচ্ছে। ইতোমধ্যে পৌরসভার প্রায় ওয়ার্ডে ফ্রি নিবন্ধন কার্যক্রম সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সরকারি নির্দেশনা অনুযায়ী পৌরবাসিকে যাদের বয়স ২৫ বছর এর উপরে তারা এই নিবন্ধন করতে পারবেন বলে নিশ্চিত করেছেন। নিবন্ধন করতে আসার সময় সবাইকে ভোটার আইডি কার্ড ও ব্যবহিত মোবাইল ফোন সঙ্গে নিয়ে আসতে অনুরোধ করেছেন।