প্রেস বিজ্ঞপ্তি
আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, অস্বাভাবিক জোয়ারের পানি ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ ও রাস্তা সংস্কার করা হবে। ইতিমধ্যে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা দেওয়া হয়েছে। প্রাকৃতিক দুর্যোগের কারণে সাময়িক অসুবিধা হলেও সকলকে নিয়ে এগিয়ে যেতে হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আপনাদের পাশেই আছে। ভয়ের কোন কারণ নেই। যে কোন সমস্যা আমাদের অবহিত করবেন আমরা দ্রুত সমাধান করার চেষ্টা করব।
মঙ্গলবার দিনব্যাপী মাতারবাড়ি ক্ষতিগ্রস্ত বেড়ীঁবাধ ও মহেশখালীর প্রধান সড়ক পরিদর্শন শেষে আশেক উল্লাহ রফিক এমপি এসব কথা বলেন।
তিনি বলেন, এই করোনা মহামারীতে বর্তমান সরকার এলাকার উন্নয়ন এবং ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সব সময় রয়েছে আগামীতেও আমরা আপনাদের পাশে থাকব।
এমপি আশেক বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ‍্যেও মাতারবাড়িতে প্লাবিত বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের খোঁজ খবর নেন।
উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এনামুল হক চৌধুরী, উপজেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমিন, মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ, জেলা পরিষদ সদস্য মশরফা জন্নাত, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমিউদ্দিন সাধারণ সম্পাদক এসএম আবু হায়দার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নবীর হোসেন ভোট্টু,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুরবক্স মহেশখালী প্রধান সড়ক পরিদর্শন কালে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজেদুল করিম,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর কাশেম,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল, ছাত্রনেতা শানোয়াজ, নূর মোহাম্মদ বাদশা ও সাহেল মো আশেক।