সেলিম উদ্দীন,ঈদগাঁও:
বার্ধ্যক জনিত কারনে বিশিষ্ট লবণ ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী হাজী হাবিবুর রহমান (৭৫) প্রকাশ হাবিউল্লাহ হাজী ইন্তেকাল করেছেন ।ইন্নালিল্লাহি…… রাজেউন।

সোমবার (১৯ জুলাই) সকাল পৌনে ১০ টার সময় চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিন খাঁনঘোনা গ্রামের মরহুম আমির হামজার পুত্র ও সৌদি প্রবাসী আবদুল জলিলের পিতা।

তিনি ৫ পুত্র ও ২ কন্যা সন্তানের জনক।

একইদিন বাদে আছর দক্ষিন খাঁনঘোনা মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পার্শ্ববর্তী কবরস্থানে দাফন করা হয়েছে।

ইসলামপুরের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনের পরিচালনায় জানাযা পুর্ব সমাবেশে সাবেক চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের, সদর আ’লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন, চেয়ারম্যান প্রার্থী হাসান আলী,ঈদগাঁও সাংগঠনিক উপজেলা জামায়াত আমীর মাওলানা সলিম উল্লাহ জিহাদী, নাইক্ষংছড়ির বিশিষ্ট ওয়ায়েজিন মাওলানা বশির উদ্দীন ও খুরুস্কুল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন।

জানাযায় ইমামতি করেন মরহুমের পুত্র, খুরুষ্কুল তৈতয়া মাদরাসার আরবী প্রভাষক ও কক্সবাজার হাসেমিয়া কামিল মাদরাসার সদ্য যোগদানকৃত মোহাদেচ্ছ মাওলানা আবদুল মান্নান।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম, ইউনিয়ন আ’লীগ সভাপতি মনজুর আলম দাদা ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি হারুনর রশিদ।