শনিবার (১০ জুলাই) একটি অনলাইনে ‘নতুন বাহারছড়া সমাজ কমিটি থেকে নুরুল আবছারকে’ বহিষ্কার শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে মাকে চরম নির্যাতন ও প্রথম সন্তানের বিধবা স্ত্রী ও ২ এতিম সন্তানদের ঘর থেকে বের করে দেয়ার অভিযোগ আনা হয়েছে। এছাড়া আমি সমাজ কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধেও সামাজিক গণমাধ্যমে অপপ্রচার করেছি বলে উল্লেখ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। মূলতঃ মিথ্যা অভিযোগ এনে ষড়যন্ত্রমূলকভাবে নতুন বাহারছড়ার সমাজ কমিটি থেকে বহিস্কার করা হয়েছে।

আমি সমাজের নিরীহ একজন ব্যক্তি। সৎভাবে জীবনযাপনে আমি অনেক অসৎ মানুষের পথের কাটা হয়ে দাঁড়িয়েছি। যার দরূণ একটি অসাধু চক্র আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে চক্রটি আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার মানসে বহিষ্কার নাটক সাজিয়েছে।

আমার বড় ভাইয়ের বউ এবং সন্তানদের দিয়ে আমাকে নানাভাবে হয়রানি এবং হেনস্থা করার জন্য অসাধু চক্রটি কাজ করে যাচ্ছে। আমার পরিবারের লোকদের ভুল বুঝিয়ে তাদের দিয়ে আমার অর্থনৈতিক ক্ষতি করার ষড়যন্ত্র করছে। এ নিয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। পাশাপাশি আমাকে নিয়ে প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নুরুল আবছার
পিতা: মরহুম নুরুল ইসলাম
নতুন বাহারছড়া, কক্সবাজার।