পেকুয়া সংবাদদাতা :

কক্সবাজারের পেকুয়ায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া দুঃস্ত গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১০জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে এক শত পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্ল্যাহ ।
(কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ পাল্লা দিয়ে বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দিন মজুরদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নানা শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পেকুয়া উপজেলা প্রশাসন এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় কর্মহীন, দুঃস্ত গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে বিলি করা হয়েছে প্রতি জন কে ৫কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১লিটার সয়াবিন, ১কেজি পিঁয়াজ ও ১কেজি চিনি ।

ত্রাণ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্যাহ বলেন, ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কর্মহীন হওয়া অসহায় মানুষের দুঃখ লাগবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সহায়তা হিসাবে এই উপহার- সামগ্রী পাঠিয়েছেন।

তিনি আরো বলেন, করোনার ভাইরাসের এই অসহনীয় পরিস্থিতিতে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সকলের কাছে অনুরোধ জানান। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রেখে ও নিয়মিত মাস্ক পরিধান করে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার আহবান জানান।