সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজারে কর্মরত করোনা আক্রান্ত সাংবাদিক ও প্রবাসীদের সুস্থতা, তাদের পরিবারবর্গের সুরক্ষার জন্য খতমে কোরআন অনুষ্ঠিত হয়েছে।
একইসাথে দেশে ভয়াবহ করোনা ভাইরাসে সাংবাদিক, চিকিৎসক, পুলিশসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ যারা ইতোমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার শান্তি কামনা করা হয়।
রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির প্রবাসী ফোরামের উদ্যোগে শুক্রবার (৯ জুলাই) বাদে আসর দক্ষিণ মিঠাছড়ি মৌলভী পাড়া ফকিরা মুরা আশরাফুল উলুম তাহফিজুল কোরআান মাদ্রাসা ও এতিমখানায় খতমে কোরআন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
করোনায় মৃত্যুবরণকারী সাংবাদিক নজরুল ইসলাম বকসী ও আবদুল মোনায়েম খানের আত্মার মাগফেরাত কামনা এবং করোনা মহামারি থেকে মুক্তির বিশেষ মোনাজাত করা হয়।
দক্ষিণ মিঠাছড়ির প্রবাসী ফোরামের
সভাপতি মালয়েশিয়া প্রবাসী
রবিউল আলম ও সদস্য সচিব রেজাউল করিম মিছবাহ সহযোগিতায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত এক সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছেন দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো চীফ শামসুল হক শারেক, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর কক্সবাজার প্রতিনিধি, দৈনিক আজকের দেশবিদেশের সম্পাদক অ্যাড. আইয়ুবুল ইসলাম, বৈশাখী টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি নেছার আহমদ, টিটিএন’র চীফ রিপোর্টার আজিম নিহাদ, স্টাফ রিপোর্টার সিয়াম সোহেল, মাইটিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল ইসলাম, জয়যাত্রা টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ ফরিদ, সংবাদকর্মী মনির মোবারক এবং সাইদুল ফরহাদ। তাঁরা সবাই আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।