শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কুতুবদিয়ার নেজাম নামের এক মেধাবী ছাত্রের দুটি কিডনি নষ্ট হয়েছে। সে উপজেলার লেমশীখালী ইউনিয়নের কাজীর পাড়া এলাকার নুরুল হুদার একমাত্র ছেলে। সে ২০১৫ সালে লেমশীখালী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, চট্টগ্রাম সরকারি সিটি কলেজ থেকে এইচএসসি পাস করে একই কলেজে বিএসএস ২য় বর্ষে ছাত্র। পাঁচ বোনের এক ভাই নিজামুদ্দিন নিম্নবিত্ত পরিবারের সন্তান হওয়ায় পড়ালেখার পাশাপাশি একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরি করে নিজ ও পরিবারের খরচ সামলান।

অসুস্থ নিজাম উদ্দিন জানান, ডায়ালাইসিস করলেও কিডনিতে প্রচন্ড যন্ত্রণা হয় তার। এ অবস্থায় পরিবারের লড়াইও চলছে। তারা অনেকটায় নি:স্ব। চিকিৎসার ব্যয় বহন করাও অসম্ভব হয়ে পড়েছে। পরিবারের এ অবস্থায় অসুস্থ হওয়ায়, তার চিকিৎসা নিয়ে চিন্তিত। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক নুরুদ্দীন চৌধুরী তার দুটি কিডনি নষ্ট হয়েছে বলে নিশ্চিত করেন এবং তার শরীরে কিডনি প্রতিস্থাপন করতে ৬/৭ লক্ষ টাকা খরচ পড়বে বলে জানান নিজাম।

শরীর অসুস্থ তো বটেই নিজাম উদ্দিন এখন দিনরাত ভাবে সে বাঁচবে তো! অথচ এই বয়সেই সে যথেষ্ট। নিজাম উদ্দিন এ ব্যাপারে সবার সহযোগিতা চেয়েছেন। সবার একটু একটু সহযোগিতায় বেঁচে যাবে নেজাম, বেঁচে যাবে তার স্বপ্ন।

নিজামকে সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ করুন

নুরুল হুদা – 01638 570 278 (নগদ)
ডাচ বাংলা ব্যাংক হিসাব নং 1331030190257 (মুরাদপুর শাখা, চট্টগ্রাম)