প্রেস বিজ্ঞপ্তি:
টেকনাফ সাংবাদিক ফোরামের ঈদ পুণর্মিলনী ও সাধারন সভা- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
৫ মে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের হলরুমে সংগঠনের সভাপতি মো. আশেক উল্লাহর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মু. জুবাইরের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছৈয়দ হোছাইন।
বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ফোরামের উপদেষ্টা ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী।
ভার্চুয়ালের মাধ্যমে যোগদেন উপদেষ্টা ও প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক নুরুল করিম রাসেল।
আমন্ত্রিত অথিতি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক কায়সার পারভেজ চৌধুরী, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নুরুল হক, আবদুর রহমান, আবুল আলী, টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির যুগ্ন সাধারন সম্পাদক মো, শহিদ উল্লাহ প্রমুখ। উপস্থিত ছিলেন, সাবেক সহ সভাপতি আবছার কবির আকাশ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, অনিয়ম, দুর্নীতি, দু:সাশসন ও মাদককের বিরুদ্ধে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিশেষ করে টেকনাফ একটি সীমান্ত ও পর্যটন শহর। সীমান্ত হওয়ায় ইয়াবা নামক মাদক টেকনাফকে গ্রাস করেছে। এর থেকে উত্তোরনের জন্য সঠিক তথ্য তুলে ধরতে সাংবাদিকদের ভুমিকা অপরীসিম। শুধু উন্নয়নের সংবাদ, সংবাদ নই, অবহেলিত অনুন্নয়ন এলাকার তথ্য নির্ভর সংবাদ পরিবেশন করা জরুরী। এক্ষেত্রে সাংবাদিকদের লেখনীর বিকল্প নেই।

শেষে টেকনাফ সাংবাদিক ফোরামের উপদেষ্টা ও উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে, আমান উল্লাহ কবিরকে সভাপতি, জিয়াউল হক জিয়াকে সিনিয়র সহ-সভাপতি, মো. রফিক ও মো. শফিকে সহসভাপতি, সামি জাবেদকে সাধারন সম্পাদক, শেখ রাসেলকে যুগ্ন সাধারন সম্পাদক, আরাফাত সানীকে সাংগঠনিক সম্পাদক (দক্ষিন) ও মিজানুর রহমান মিজানকে সাংগঠনিক সম্পাদক (উত্তর), নাছির উদ্দিন রাজকে অর্থ সম্পাদক, ইমতিয়াজ উদ্দিন জুয়েলকে প্রচার সম্পাদক, মেহেদী হাসান ইমনকে দপ্তর সম্পাদক করে একটি কমিটি ঘোষনা করা হয়েছে।