মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

রামুতে পুলিশের অভিযানে দেড় লক্ষ ইয়াবা টেবলেট সহ ২ ইয়াবাকারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার ২৪ মে সকাল ১১টা ৫ মিনিটের দিকে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলামের নেতৃত্বে ডিবি ও রামু থানা পুলিশের যৌথ একটি টিম এ অভিযান চালায়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম বিষয়টি সিবিএন-কে নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, উল্লেখিত সময়ে রামু’র রাজারকুল ইউনিয়নের ঢালারমূখ ক্যান্টনমেন্ট স্কুলের সন্নিকটে বোটানিক্যাল গার্ডেনের সামনে রামু-মরিচ্যা সড়কে একটি টমটম গাড়ি থেকে ২ জন ইয়াবাকারবারীকে আটক করা হয়। একই টমটম গাড়িতে
অভিনব কায়দায় ইয়াবাকারবারীদ্বয়ের রাখা ১৫ টি কার্টনের প্রতিটি থেকে ১০ হাজার পিচ করে মোট ১ লক্ষ ৫০ হাজার পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে উপস্থিত সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

আটককৃত ইয়াবাকারবারীদ্বয় হচ্ছে-উখিয়ার উপজেলার ওয়ালা পালং কড়ইবুনিয়া এলাকার রশিদ আহাম্মদের পুত্র আবুল হাসেম (২৩) এবং উখিয়ার কুতুপালং, ক্যাম্প নং-৬, ব্লক- এ/১১ এর আবু ছিদ্দিকের পুত্র রোহিঙ্গা মোঃ আলম (২১)।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম সিবিএন-কে আরো জানান, আটককৃত ইয়াবাকারবারীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে রামু থানা থেকে কোর্ট ইন্সপেক্টরের মাধ্যমে তাদের আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।