মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে চিকিৎসাধীন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে
হাসপাতালে দেখতে গিয়েছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ।
তিনি অসুস্থ মেয়র মুজিবুর রহমানের শারিরীক অবস্থার খোঁজ খবর নেন এবং মেয়র মুজিবুর রহমানের চিকিৎসায় দায়িত্বরত বিশেষজ্ঞ চিকিৎসকের সাথে কথা বলেন।
এসময় জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সাথে কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রনজিত দাশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কক্সবাজার পৌরসভার মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ২০ মে বৃহস্পতিবার রাতে নিজ বাসভবনে গুরতর অসুস্থ হয়ে পড়লে রাত তিনটার দিকে তাঁকে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করানো হয়।

ইউনিয়ন হাসপাতালের এমডি নুরুল হুদা চিকিৎসকদের বরাত দিয়ে জানান, মেয়র মুজিবুর রহমান রাতের চেয়ে এখন অনেকটা সুস্থবোধ করছেন।

এদিকে, মেয়র মুজিবুর রহমানের সুস্থতার জন্য মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন তাঁর জ্যেষ্ঠ সন্তান হাসান মেহেদী রহমান। তাঁর পিতাকে চিকিৎসকগণ সম্পূর্ণ বেড রেস্টে থাকতে বলায় অহেতুক হাসপাতালে ভীড় না করার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।