মোস্তফা কামাল :
লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গরীব অসহায় মানুষের প্রিয় প্রতিষ্ঠান বগাইছড়ি রাজ্জাকিয়া ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারোও ইফতার, দোয়া মাহফিল ও এতিম এবং অসহায়দের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ সম্পন্ন করা হয়েছে।
এ উপলক্ষে শুক্রবার (৭ মে) রাজ্জাকিয়া ফাউন্ডেশনের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্যা মোহাম্মদ হোছাইন মামুনের সভাপতিত্বে ও মাদ্রাসা শিক্ষক মাওলানা হারুনুর রশিদ এর সঞ্চালনায় রাজ্জাকিয়া হেফজখানায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ও বস্ত্র বিতরণ করেন ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদার। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজ্জাকিয়া এতিমখানার সভাপতি ও রাজ্জাকিয়া ফাউন্ডেশনের সম্পাদক এবং ফাঁসিয়াখালী ইউপি সচিব মোঃ শহীদ হোছাইন, শিক্ষক এরশাদুর রহমান ও অত্র মোহাম্মদিয়া মদিনাতুল উলুম মাদ্রাসা হেফজখানা ও রাজ্জাকিয়া এতিমখানার প্রধান শিক্ষক মাওলানা জয়নাল আবেদীন প্রমুখ।
অতিথিরা ইফতারের আগে বক্তব্য শেষে অসংখ্য এতিম শিক্ষার্থী ও পুরো এলাকার ১৭ টি মসজিদের ইমাম-মোয়াজ্জেমের মাঝে রাজ্জাকিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদের নতুন পোষাক বিতরণ করেন।
এসময় শিক্ষক-শিক্ষার্থী ও ইমামগণসহ স্থানীয় অসংখ্য রোজাদারগণ উপস্থিত ছিলেন।