মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

চলমান ভয়াবহ করোনা মহামারীতে যে মানুষটি নিজে ও পরিবারের সদস্যদের প্রচন্ড ঝুঁকিতে রেখে গত প্রায় ১৪ মাস ধরে কক্সবাজার-রামুবাসীর পাশে থেকে তাদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন, সাহস যুগিয়েছেন, জেলার সার্বিক চিকিৎসা ব্যবস্থা আরো উন্নত ও ব্যাপৃত করতে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন, করোনায় মৃতদের দাফন কাফনের সাথী হয়েছেন-সেই কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবরে কক্সবাজার জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল (সিবিএন) পরিবার গভীর উদ্বেগ প্রকাশ করেছে।

সিবিএন পরিবার এর পক্ষে সম্পাদক ও প্রকাশক অধ্যাপক আকতার চৌধুরী তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর দ্রুত রোগমুক্তি কামনা করেছেন। পাশাপাশি তাঁর রোগমুক্তির জন্য মহান আল্লাহর অসীম রহমত এবং সবার কাছে দোয়া কামনা করেছেন অধ্যাপক আকতার চৌধুরী।

প্রসঙ্গত, এমপি আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ঢাকাতে অবস্থানকালে একটু অসুস্থবোধ করলে গত ৪ মে সেখানে তিনি তাঁর শরীরের নমুনা টেস্ট করান। পরদিন ৫ মে তাঁর টেস্ট রিপোর্ট ‘পজেটিভ’ আসে। একইদিন এমপি আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।