বিনোদন ডেস্ক:

করোনাকালিন বন্দিদশা থেকে মুক্তি পেতেই যেন একের পর এক বলিউড তারকারা উড়াল দিচ্ছেন মালদ্বীপের উদ্দেশে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় যখন বেসামাল পুরো ভারত, ঠিক তখনই মালদ্বীপে পাড়ি দিয়েছেন বলিউডের একাধিক তারকা। সম্প্রতি ছুটি কাটাতে মালদ্বীপ গিয়েছেন জাহ্নবী কাপুর, শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ, দিশা পাটানি, সারা আলী খানের মতো বলিউড অভিনেত্রীরা। শুধু ঘুরতে যাওয়াই নয়, সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবিও পোস্ট করেছেন তারা।

কিছুদিন আগে করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরপরই মালদ্বীপে গিয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাটও। তবে সদ্য দেশে ফিরেছেন তারা। মুম্বাই বিমানবন্দরে দেখা গেল রণবীর-আলিয়া এবং টাইগার-দিশা জুটিকে। কিন্তু কেন এত তাড়াতাড়ি ফিরে এলেন এই তারকারা? কারণ হিসেবে জানা গেছে, সম্প্রতি মালদ্বীপ সরকারের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে বর্তমানে ভারতের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অনির্দিষ্টকালের জন্য মালদ্বীপে ভারতীয়রা ভ্রমণ করতে পারবে না। সোজা কথায়, মালদ্বীপে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে ভারতীয়দের। অগত্যা আর উপায় না দেখে তাই ঘরে ফিরতেই হয়তো বাধ্য হয়েছে এই তারকারা।

এদিকে, আলিয়া-রণবীর নিজেদের ‘হলিডে ট্রিপ’-এর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড না করলেও টাইগার, দিশা সহ বাকি তারকারা একের পর এক মালদ্বীপের সমুদ্র সৈকতে তোলা উষ্ণ ছবি পোস্ট করেছিলেন। এরপরেই নেটিজেনদের রোষের মুখে পড়েন তারা। এমন কি, ওই তারকাদের মানবিকতা নিয়ে প্রশ্ন উঠিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, লেখিকা শোভা দে-র মতো ব্যক্তিত্বরাও।

প্রসঙ্গত, ভারতে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় প্রতিদিনই প্রাণ হারাচ্ছেন অনেকেই। অক্সিজেনের সিলিন্ডার থেকে শুরু করে হাসপাতালে ফাঁকা বেড সবকিছুতেই পড়েছে টান। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ইতিমধ্যে ছুঁয়েছে তিন লক্ষের গণ্ডি। এহেন পরিস্থিতির মধ্যেই ছুটি কাটাতে বলিউডের একাধিক তারকা উড়ে যাচ্ছেন মালদ্বীপ কিংবা অন্য দেশগুলিতে।