মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজারের সাবেক পুলিশ সুপার, বর্তমানে রাজশাহী জেলার পুলিশ সুপার মাসুদ হোসেন (বিপিএম-বার) করোনা নেগেটিভ হয়েছেন। ২১ এপ্রিল রাতে তিনি নিজস্ব ফেসবুক আইডি-তে একটি স্ট্যাটাস দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১২ এপ্রিল এসপি মাসুদ হোসেন করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি করোনা আক্রান্ত হলেও তাঁর শরীরে খুব একটা করোনার উপসর্গ ছিলোনা।

রাজশাহীর এসপি মাসুদ হোসেন করোনামুক্ত হওয়ার পর মহান আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপন করে বলেছেন, করোনা আক্রান্ত হওয়ার পর তাঁকে যাঁরা চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করে তুলেছেন, সেসব চিকিৎসক, এবং যাঁরা বিভিন্নভাবে তাঁর ও পরিবারের খোঁজ খবর নিয়েছেন, চিকিৎসায় সহযোগিতা করেছেন, দোয়া করেছেন, তাদের সকলের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। অসুস্থ থাকাবস্থায় অনেকের ফোন অনিচ্ছাকৃতভাবে রিসিভ করতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, দীর্ঘ ২ বছর কক্সবাজারের পুলিশ সুপার হিসাবে মাসুদ হোসেন তাঁর দায়িত্ব পালন শেষে ২০২০ সালের ২৪ সেপ্টেম্বর কক্সবাজারের বর্তমান এসপি মোঃ হাসানুজ্জামান পিপিএম-কে দায়িত্ব হস্তান্তর করেন। এসপি মাসুদ হোসেন একই সালের অক্টোবরে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসাবে বর্তমান কর্মস্থলে যোগদান করেন।