মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার শহরের দক্ষিন রুমালির ছরা এবিসি ঘোনা আবু বকর ছিদ্দিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণে বসবাসকারী, অবসরপ্রাপ্ত হেলথ ইন্সপেক্টর বজলুল করিম হেলালী আর নেই। শনিবার ৩০ জানুয়ারী রাত সাড়ে ১১ টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)

মরহুম বজলুল করিম হেলালী মহেশখালীর মাতারবাড়ির ঐতিহ্যবাহী বুনিয়াদী পরিবার দৌলতখান সিকদার বংশের সদস্য। তিনি এবিসি ঘোনা আবু বকর ছিদ্দিক সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সহ সভাপতি ছিলেন।

রবিবার ৩১ জানুয়ারী জোহরের নামজের পর কক্সবাজার হাশেমিয়া কামিল মাদ্রাসার মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্টিত হবে বলে মরহুমের সন্তান ফখরুল ইসলাম জানিয়েছেন।

শোক :

এবিসি ঘোনা আবু বকর ছিদ্দিক সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সহ সভাপতি বজলুল করিম হেলালীর মৃত্যুতে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভপতি এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী ও সদস্য সচিব, প্রধান শিক্ষক রেহেনা আক্তার কমিটির পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন। বিদ্যালয় ব্যবস্থাপনায় মরহুম বজলুল করিম হেলালীর ব্যাপক অবদানের কথা স্মরণ করে কমিটি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।