এরফান হোছাইনঃ
মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন সেবা অনুষ্ঠিত হয়েছে।
৩০জানুয়ারী সকাল ৯টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত কালারমারছড়া ইউনিয়ন পরিষদের হল রুমে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এতে কালারমারছড়াসহ বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় ৩শত অধিক নারী-পুরুষের মাঝে এ সেবা দেয়া হয় ।
ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , কালারমারছড়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ । উক্ত ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম আর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সংবাদকর্মী মোঃ এরফান হোছাইন । কালারমারছড়া ইউনিয়ন পরিষদ ও হেপার যৌথ উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পেইন সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি তারেক বিন ওসমান শরীফ বলেন , কালারমারছড়া ইউনিয়নের দরিদ্র ও অসহায় রোগী যারা অর্থের অভাবে দুরে গিয়ে চিকিৎসা নিতে পারে না তাদের কথা চিন্তা করে আজকের এই ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে ।
আগামীতেও কালারমারছড়া ইউনিয়নের প্রান্তিক মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে এবং সচেতনামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ও প্রতিমাসে অন্তত ১/২ বার বিনামূল্যে নিজ অর্থায়নে স্বাস্থ্য পরীক্ষা বা সেবার ব্যবস্থা করবেন বলে জনগনের প্রতি আশ্বস্ত করেন চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ।
উক্ত চিকিৎসা সেবা অনুষ্ঠানের প্রধান তত্ত্বাবধানে ছিলেন মা ও শিশু হাসপাতালের কমিউনিটি ক্লিনিক এর প্রধান ও হেপার প্রতিষ্ঠাতা প্রফেসর ডাঃ মোঃ জালাল উদ্দিন । এছাড়া সার্বিক চিকিৎসা ব্যবস্থাপনায় ছিলেন চট্টগ্রামের মেরিন ফিশারিজ একাডেমী মেডিকেল ইনচার্জ ডাঃ এম কে তাপস, হেপার সিইও নাজমুল করিম, ক্যাম্পেইনের অন্যতম সমন্বয়ক সদস্য সেলিম উদ্দিন, হেপার অপারেশন ডিরেক্টর জুলেকা আক্তার জুই , মনিরুল ইসলাম সহ আরও অনেকে ।