প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার জেলা তাঁতীলীগের সভাপতি আরিফুল মওলা বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছে তাঁতীলীগ। সেই লক্ষে কক্সবাজার জেলার ৮টি উপজেলা ও ৪টি পৌরসভায় তাঁতীলীগকে সুসংগঠিত সংগঠনে পরিনতকরা হচ্ছে। আজ উখিয়া উপজেলা তাঁতীলীগের সম্মেলনের উদ্বোধন করে আরিফুল মওলা এইসব কথা বলেন।

উখিয়া উপজেলা তাঁতীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হামিদুল হক চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন, উখিয়া উপজেলা তাঁতীলীগে সম্মেলনকে কেন্দ্র করে আজ পুরো উপজেলাতে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে। এই পরিবেশ ধরে রেখে উখিয়ার আওয়ামী রাজনীতিকে আরো শক্তিশালী করতে হবে।

সম্মেলনে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর। তিনি বলেন, বর্তমান শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতা জনগনের কাছে পৌছাতে হবে। বিএনপি-জামাত চক্র যেইভাবে অপপ্রচার চালাচ্ছেন, তার বিপরিতে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সুফল গ্রামেগন্জে ছড়িয়ে দিতে হবে।

উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হেলাল উদ্দিনের সঞ্চালনায়
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক হারুন উর রশিদ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম, কৃষক লীগের সভাপতি সুলতান মাহমুদ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উপজেলা যুবলীগের
সাধারন সম্পাদক ইমাম হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক ইমরুল কায়েস চৌধুরী, জেলা যুবলীগ নেতা ও কক্সবাজার পৌর কাউন্সিলার দিদারুল ইসলাম রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, জেলা যুবলীগ নেতা ইয়াছির আরাফাত রিগান।