নিজস্ব প্রতিবেদক,চকরিয়া :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে অবিচল কক্সবাজার জেলা আওয়ামীলীগের সংগ্রামী সফল সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এবং জেলা কমিটির বর্তমান সহ-সভাপতি কুতুবদিয়া উপজেলা পরিষদের সম্মাণিত উপজেলা চেয়ারম্যান মুজিব রনাঙ্গণের পরীক্ষিত সৈনিক জননেতা অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ায় মুজিব আদর্শের রক্তিম শুভেচ্ছা জানিয়েছেন বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের বারবার নির্বাচিত সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ।

গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তরুন জননেতা নুরে হোছাইন আরিফ বলেন, জেলা আওয়ামীলীগের অভিভাবক শ্রদ্বেয় অ্যাড: সিরাজুল মোস্তফাকে কেন্দ্রীয় কমিটির ধর্ম সম্পাদক ও জেলা কমিটির বর্তমান সহ-সভাপতি শ্রদ্বেয় অ্যাড: ফরিদুল ইসলাম চৌধুরীকে কক্সবাজার জেলা আওয়ামীলীগের নতুন অভিভাবক মনোনীত করে আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা আবারও কক্সবাজার জেলাবাসিকে ধন্য করেছেন, অনুপ্রাণিত করেছেন। এইজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি মহোদয়কে ধন্যবাদ জানাই।

পাশাপাশি এই জনপদে আওয়ামী রাজনীতির সর্বজন শ্রদ্ধেয় সিরাজুল মোস্তফা ও ফরিদুল ইসলাম চৌধুরীকে দক্ষিন এশিয়ার বৃহত্তম সমবায়ী জনপদ প্রিয় বদরখালীবাসি এবং ইউনিয়ন আওয়ামীলীগ ও আমার পরিবারের পক্ষথেকে জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। ##