সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রখ্যাত আইনজীবী এবি পার্টি কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক এডভোকেট তাজুল ইসলাম বলেছেন, এবি পার্টি নতুন রিপাবলিক বিনির্মাণের রাজনীতি করছেন। তিনি বলেন, এবি পার্টি ক্ষমতায় গেলে কক্সবাজারকে সিঙ্গাপুরের আদলে গড়ে তোলা হবে।

তিনি বলেন, দেশে রাজনৈতিক দুর্বৃত্তায়ন এত ভয়াবহ পর্যায়ে চলে গেছে যে, এই রাজনীতি দেশের মানুষের চাহিদা পূরণে অক্ষম হয়ে পড়েছে। রাজনৈতিক দলগুলোর এই ব্যর্থতার পেক্ষাপটে নতুন রাজনীতি নিয়ে হাজির হয়েছে এবি পার্টি।
এবি পার্টির লক্ষ্য হচ্ছে, দেশের সব শ্রেণী-পেশার নাগরিকের কল্যাণ ও সমাজে ইনসাফ প্রতিষ্ঠা করা।

তিনি বলেন তত্ত্বও মতাদর্শিক বিভাজন নয়, সকল নাগরিকদের এক মঞ্চে নিয়ে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা এবি পার্টির লক্ষ্য। তিনি বলেন এবি পার্টি কোন নাগরিকের ধর্ম বর্ণ গোত্র লিঙ্গ বিবেচনা করে না। সকল নাগরিকের জন্য এবি পার্টির দরজা থাকবে খোলা।

এবি পার্টির কেন্দ্রীয় এ নেতা বলেন, এবি পার্টি কোন সময় ক্ষমতায় গেলে কক্সবাজারকে সিঙ্গাপুরের আদলে গড়ে তোলা হবে।

আমার বাংলাদেশ পার্টির কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত এক প্রতিনিধি সমাবেশে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক এডভোকেট তাজুল ইসলাম একথা বলেন।

কক্সবাজার শহরের কলাতলীর ওয়ার্ড বীচ হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন এবি পার্টির অন্যতম কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর কাসেম।

এবি পার্টির কক্সবাজার জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত এই প্রতিনিধি সমাবেশে কক্সবাজার জেলার ৮ উপজেলা ৪ পৌরসভা থেকে এক’শ মত প্রতিনিধি উপস্থিত ছিলেন।