প্রেস বিজ্ঞপ্তি :
গত ২৫ অক্টোবর হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূগোৎসবের মহানবমীতে Humanitarian Organization, Cox’s Bazar এর পক্ষ হতে ভক্তবৃন্দদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। ৩১ তম পর্বে গতকাল রাতে কক্সবাজার শহরের প্রধান সড়কে, লাক্সারিয়াস ও জমকালো মন্ডপ, শ্রী শ্রী সরস্বতী বাড়ী মন্ডপে ভক্ত বৃন্দ ও প্রধান সড়কে সাধারণ পথচারী দের মধ্যে বিনামূল্য মাস্ক বিতরণ করা হয়। এতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন, অত্র মন্ডপের সাধারণ সম্পাদক শ্রী শ্রী সুজন, পুলিশ অফিসার আকাশ ও পিয়াস, অত্র সংগঠনের সভাপতি আবুল হাসেম, আকাশ দেব নাথ, রানা দে সহ প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।
এ পর্বের পরপরই মহানবমী তে অত্র সংগঠনের পক্ষ হতে ভক্তবৃন্দদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এ পর্বে গতকাল রাতে কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়নের নামকরা মন্ডপ, শ্রী শ্রী মা মগধেশ্বরী মন্ডপে ভক্ত বৃন্দ ও প্রধান সড়কে সাধারণ পথচারী দের মধ্যে বিনামূল্য মাস্ক বিতরণ করা হয়। এতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন, অত্র মন্ডপের সভাপতি শ্রী প্রকাশ দে পলাশ, humanitarian organization, cox’s bazar এর সভাপতি আবুল হাসেম, ইমন চক্রবর্তী ,লিটন দে,চন্দন দে,অমি চক্রবর্তী,শান্ত দে সহ অসংখ্য দায়িত্বশীলবৃন্দ।
উল্লেখ্য এ সংগঠন টি গত ৪০ দিন ধরে পুরো কক্সবাজার জেলা ব্যাপি বিনামূল্য মাস্ক বিতরণ,বৃক্ষ রোপন, জনসচেতনতা সহ বিবিধ কাজ পরিচালনা করে যাচ্ছে।
Humanitarian Organization, Cox’s Bazar একটি অরাজনৈতিক, অসাম্প্রদায়িক, স্বেচ্ছাসেবী সংগঠন, যা কক্সবাজার জেলার ৮ উপজেলার ছাত্র-ছাত্রী যারা দেশে ও বিদেশে, বিভিন্ন মেডিকেল কলেজ, ইউনিভার্সিটি, স্কুল, কলেজ ও মাদ্রাসায় পড়াশোনা করে তাদের সমন্বয়ে পরিচালিত হচ্ছে।
সামনে এ সংগঠন টি কক্সবাজার জেলার ছাত্র সমাজ কে দক্ষ মানব সম্পদ রুপে গড়ে তোলতে দৃঢ় প্রত্যয়ী। সকলের কাছে তারা সহযোগীতা ও দোয়া চাই।