সংবাদদাতা:

রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র ঘনিষ্ট সহচর আবু বক্কর ছিদ্দিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে নিজ বাড়িতে অবস্থান করে তিনি চিকিৎসা সেবা নিচ্ছেন।
জানা গেছে, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর ছিদ্দিক গত ২ অক্টোবর থেকে জ্বর, সর্দি, শারিরীক দুর্বলতায় অসুস্থ হয়ে ডাক্তারের অধীনে বাসায় থেকে চিকিৎসা নেয়। শারীরিক দুর্বলতা না কমায় তিনি ৬ অক্টোবর সকালে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট-১৯ নমুনা পরীক্ষায় দেয়। সন্ধ্যায় করোনা পজেটিভ রিপোর্ট আসে। আবু বক্কর ছিদ্দিক বর্তমানে ভাল আছে। তিনি বাসায় অবস্থান করে ডাক্তারের পরামর্শে চিকিৎসা সেবা নিচ্ছেন জানিয়ে সকল শুভাকাঙ্খীর কাছে দোয়া চেয়েছেন।

রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ জানান, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রার্দুভাবের শুরু থেকেই স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর ছিদ্দিক কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর সাথে থেকে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সার্বিক সহযোগীতা করে আসছেন। আজ তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। সাংবাদিক খালেদ শহীদ তাঁর সুস্থতা কামনা করেছেন।

এদিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বক্কর ছিদ্দিকের রোগমুক্তি কামনা করেছেন রামু উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক প্রমুখ নেতৃবৃন্দ।