বার্তা পরিবেশক:
একদিকে চলছে করোনার মহামারি। করোনা কারণে কর্মহীন হয়ে অসহায় জীবন কাটাচ্ছে মানুষ। তার সাথে প্রবল বৃষ্টিতে বন্যার সৃষ্টি হয়ে মারাত্মক দুর্ভোগে পড়েছে রামু উপজেলার অসহায় মানুষগুলো। অসহায় এসব মানুষের জন্য সহায়তা নিয়ে তাদের দরজায় হাজির হয়েছে কক্সবাজারের স্বনামধন্য ব্যবসায়ী, কক্সবাজার চেম্বারের পরিচালক ও রামুর চাকমারকুলের কৃতিসন্তান এন. আলম। তিনি গত দুইদিন ধরে চাকমারকুলের বিভিন্ন এলাকার অসহায় মানুষদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

তিনি জানান, করোনার সাথে আরো চরম কষ্ট বয়ে এনেছে বন্যা। রামুর বিভিন্ন এলাকার মানুষ এখন অতিকষ্টে সময় পার করছে। তাদের কষ্টের সীমা নেই। করোনা ও বন্যার শিকার অসহায় মানুষগুলোর খাদ্য সহায়তা খুব দরকার। সেই মানবিক বোধ থেকে এসব অসহায় মানুষগুলোর জন্য খাদ্য সহায়তা বিতরণ করছি। এটি অব্যাহত থাকবে। অসহায় মানুষের জন্য সব বিত্তবানদের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। না হয় তারা না খেয়ে কষ্ট পাবে।

ব্যবসায়ী এন. আলম বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক উন্নয়ন ও মানবিক কাজে নিয়মিত সহায়তা দিয়ে থাকেন। আগামী তিনি চাকমারকুলবাসীর সেবা করার প্রস্তুতি নিচ্ছেন। তিনি সব সময় তার জন্মভূমি চাকমারকুলবাসীর জন্য মানবিক কাজ করে যেতে চান।