সংবাদদাতা :

রামপুর সমবায় কৃষি উপনিবেশ সমিতির প্রয়াত সভাপতি এসআই চৌধুরীর ছেলে ও রামপুর সমিতির বারবার নির্বাচিত সম্পাদক চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরীর ছোটভাই শহীদুল ইসলাম লিটন গুরুতর অসুস্থ। শনিবার রাতে পেটে ও বুকে প্রচন্ড ব্যথা শুরু হলে রোববার সকালে তাকে চকরিয়া ইউনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী বলেন, ইউনিক হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক মহিউদ্দিনের তত্বাবধানে রোববার ১৪ জুন ছোটভাই লিটনের পেটে সফলভাবে অপারেশন সম্পন্ন হয়েছে। তবে এখনো তাঁর বুকে ব্যথা কমছেনা। অপারেশনের পর বর্তমানে ইউনিক হাসপাতালের চিকিৎসকরা তাকে নিবিড় পরিচর্যায় রেখে চিকিৎসা সেবা দিচ্ছেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী তাঁর ছোটভাই শহিদুল ইসলাম লিটনের আশু রোগমুক্তি এবং সুস্থতা কামনায় আত্মীয় স্বজন, পরিবার সদস্য, বন্ধু-বান্ধব, পরিচিতিজন এবং চকরিয়া উপজেলার সর্বস্তরের জনগনের কাছে দোয়া কামনা করেছেন।

অপরদিকে রামপুর সমিতির পক্ষথেকে বর্তমান সভাপতি আবু জাফর সমিতির ১০ হাজার সভ্য পোষ্য ছাড়াও সর্বস্তরের সমবায়ীদের কাছে সমিতির সম্পাদক শহীদুল ইসলাম লিটনের জন্য দোয়া কামনা করেছেন। তিনি সবার কাছে অনুরোধ করেছেন, ধর্মবর্ণ নির্বিশেষে সমিতির সকল সদস্যবৃন্দ সম্পাদক লিটনের আরোগ্য কামনায় ব্যক্তিগতভাবে এবং নিজেদের উদ্যোগে মসজিদে মিলাদ মাহফিল বিশেষ মোনাজাত, মন্দিরে প্রার্থনার আয়োজন করুন।