এরফান হোছাইন :

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড তথা উত্তর ঝাপুয়া গ্রামে আজ শনিবার ১৩ ই জুন এলাকার কিছু চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক মিছবাহ নামে এক স্কুল শিক্ষার্থী হামলার শিকার হয়েছে।হামলার শিকার মিছবাহ উদ্দিন উক্ত গ্রামের স্থানীয় বাসিন্দা মনজুর আলমের পুত্র এবং ইউনুছ খালী নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর মেধাবী ছাত্র।

জানা যায়, আজ সকাল ৯ টার দিকে সন্ত্রাসীদের একটি দল মিছবাহ উদ্দিনের (১৩) বাড়িতে গিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে মারধর করে। এতে তার ডান চোখ মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা তাকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে মারার চেষ্টা করলে স্থানীয় মানুষ জন খবর পেয়ে তাকে উদ্ধার করে এবং অবস্থা বেগতিক দেখে চিকিৎসার জন‍্য দ্রুত তাকে বদরখালী সরকারী হাসপাতালে ভর্তি করে। মিছবাহ উদ্দিনকে সন্ত্রাসীদের হাত থেকে বাচাতে তার মা হামিদা বেগমও আঘাতপ্রাপ্ত হয় বলে জানা যায়।
তথ্যমতে, সন্ত্রাসীরা দীর্ঘদিনের পরিকল্পনার প্রেক্ষিতে মিছবাহ উদ্দিনের পিতার অনুপস্থিতিতে তাকে হত্যার উদ্দেশ্যেই অর্তকিতভাবে হামলা চালায়। কিন্তু স্থানীয়দের সহায়তায় ভাগ‍্যক্রমে প্রাণে বেচে যায় ১৩ বছর বয়সী মেধাবী কিশোর মিছবাহ।

হামলাকারীদের মধ্যে ছিলেন উত্তর ঝাপুয়ার নুর মোহাম্মদ ব’দ এর ছেলে সানাউল্লাহ সহ আরো ৫ জন।