বার্তা পরিবেশক:
টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওয়ার্ডের মনির ঘোনা গ্রামের এলাকাবাসী কে নিয়ে দৈর্ঘ্য ৪০০ ফুটের রাস্তার কাজ করে দিলেন রাজিবুল হক চৌধুরী। তিনি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আইন বিভাগের শিক্ষার্থী ও পেশায় একজন টিকাদার এবং ছাত্রলীগের একজন কর্মী। সাবেক মহিলা মেম্বার ছেনুয়ারা বেগমের ছেলে।

তিনি বলেন, এই রোড দিয়ে ২৫ টা পরিবারে ২০০ জন সদস্য নিয়মিত যাতায়াত করে। যখন কারো মৃত্যু হয় তখন ধানক্ষতের উপর দিয়ে তাকে কবর স্থান নিয়ে যেতে হয়।বিয়ের অনুষ্ঠান হলে ধানক্ষেত ছাড়া তাদের বিকল্প কোন পথ নাই। বর্ষা মৌসুমে তাদের যাতায়াতের সমস্যা হয়, স্কুল মাদ্রাসা শিক্ষার্থীরা বর্ষাকালে যাতায়াত করতে পারে না। এখানে রাস্তা থাকলেও পাকিস্তান আমলের পর থেকে এই রোডে সরকারি ভাবে কোন উন্নয়ন মূলক কাজ করা হয়নি। যদিও এর পাশের রাস্তার কাজ প্রতি বছর পর পর করা হয়। তাই তিনি প্রথম বারের মত নিজ উদ্যোগে উক্ত পরিবার গুলা নিয়ে আলোচনা পরামর্শ করে তার দাদা মরহুম মোজাহের আহাম্মদ ও দাদা মরহুম আবদুল হাকিমের জায়গার উপর এই রোডের ৪০০ ফুটের মাটির কাজ সম্পন্ন করে।

উক্ত কাজ সম্পন্ন করে হোয়াইক্যং মডেল ইউনিয়নের চেয়ারম্যান মওলানা নুর আহমদ আনোয়ারী ও স্থানীয় ১নং ওয়ার্ডের মেম্বার জালাল আহমদের সাথে দেখা করে উক্ত রোডে ইটের ব্যবস্থা করে দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।
তিনি বিগত ৫ বছর আগে ঐ পরিবার গুলার জন্য কমেন্টে লাইনের ব্যবস্থা করে দিয়েছিলেন বলে জানা যায়।

এলাকাবাসী তার এই মহৎকর্ম করে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার মত প্রতিটি এলাকার যুবকেদের এইরকম সামাজিক কাজে সময় দেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছেন।