কামাল শিশির, রামু:
করোনা রোগীদের সেবায় এগিয়ে আসলো রামু খিজারী সরকারী উচ্চ বিদীলয়ের এস.এস.সি ৯২ সালের পরীক্ষার্থীদের নিয়ে গঠিত রামুর প্রতিনিধিত্বশীল সংগঠন বন্ধু’৯২৷

১০জুন সকালে সংগঠনের একটি প্রতিনিধি দল বাবু রতন বড়ুয়ার নেতৃত্বে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোবেল বড়ুয়ার হাতে ৪ টি অক্সিজেন সিলিন্ডারের পুর্নাঙ্গ সেট রামু করোনা আইসোলেশন সেন্টারের রোগীদের জন্য প্রদান করা হয়।

বন্ধু’৯২ ব্যাচ এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বাবু রতন বড়ুয়া, আজম খান ও শাহেনশাহ্ মিয়া৷ এছাড়াও উপস্থিত ছিলেন রামু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার বৃন্দ।বন্ধু ৯২’ব্যাচ এর সদস্য মেরিন ইন্জিনিয়ার জয়নাল আবেদীন জানান, আমাদের এই সংগঠন বরাবরই জাতীয় যেকোন দুর্যোগে দেশের মানুষের পাশে এসে দাড়িয়েছে এবং ভবিষ্যতেও তাদের সেবা কার্যক্রম অব্যহত থাকবে।

তিনি আরো জানান, প্রদেয় এই চারটি সিলিন্ডার যদি হাসপাতাল কর্তৃপক্ষের রিফিল করার ব্যাবস্থা না থাকে তাহলে বন্ধু ৯২ এর পক্ষ থেকে আগামী দুমাস ধারাবাহিক ভাবে অক্সিজেন রিফিলের ব্যাবস্থাও করবে।

উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা ধন্যবাদ জানিয়ে বলেন জরুরী মূহুর্তে বন্ধু’৯২ এগিয়ে আসা এই সময়ের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে এবং আমি নিজ উদ্যোগে উপজেলা প্রশাসন থেকেও একটা অক্সিজেন সিলিন্ডার দেবো করোনা রুগীর জন্য।

অপর দিকে রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ধন্যবাদ জানিয়ে বলেন এই জরুরী সময়ে বন্ধু’৯২ এর এই অবদান করোনা রুগীদের সেবা নিশ্চিত করতে অনেক সহায়ক হবে৷ এছাড়াও রামুর সকল শ্রেনি পেশার মানুষজনও বন্ধু’৯২ কে ধন্যবাদ জানিয়েছেন৷