মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের নব নির্মিত ৫০শয্যার একটি ওয়ার্ডের ১৩টি বেড স্থানীয় নাগরিক করোনা রোগীদের চিকিৎসার জন্যে কক্সবাজার জেলা প্রশাসনের কাছে হাসপাতাল কর্তৃপক্ষ হস্তান্তর করেছেন। সম্প্রতি এ ওয়ার্ডটি চালু করা হয়। মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের হস্তান্তরিত উক্ত ১৩টি করোনা আইসোলেশন বেড কক্সবাজারের করোনা রোগীদের চিকিৎসার কাজে যেকোন সময় ব্যবহার করা যাবে।

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, এই হাসপাতালের ৫০শয্যার ওয়ার্ডের অন্যান্য বেড গুলো হাসপাতাল কর্তৃপক্ষ সাধারণ রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করবেন। উক্ত হাসপাতালের কোন রোগী করোনা ভাইরাসে আক্রান্ত হলে তাদের উক্ত ১৩টি বেডে রেখে চিকিৎসা সেবা দেওয়া হবে। উক্ত ১৩টি করোনা আইসোলেশন বেড খালি থাকা সাপেক্ষে কক্সবাজার জেলা স্বাস্থ্য বিভাগের রেফারকৃত রোগীরা চিকিৎসা সেবা নিতে পারবেন।

অত্যাধুনিক সুবিধা সম্পন্ন এ ওয়ার্ডে সংকাটাপন্ন করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দেওয়া যাবে। কক্সবাজার জেলা প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগের সাথে মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতাল কর্তৃপক্ষের সমন্বিত সভায় এ সিদ্ধান্ত হয়।