জাকারিয়া আলফাজ, টেকনাফ:
টেকনাফে করোনা ভাইরাসের কারণে কর্মহীন অসহায় পরিবারে ত্রাণ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ নৌবাহিনী।

শুক্রবার সকালে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ ও টেকনাফের বেশকিছু এলাকায় এসব ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ ও এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আজহার এবং লেফটেন্যান্ট রেজওয়ানুল হক।

ত্রাণ ও এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় লেফটেন্যান্ট কমান্ডার আজহার বলেন, করোনাভাইরাসের কারণে কর্মহীন নিম্ন আয়ের অসহায় জনগোষ্ঠীর জন্য নৌবাহিনীর পক্ষ থেকে এসব সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মধ্যে ঈদ উপহার সামগ্রীও বিতরণ করা হয়েছে। সরকারের নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা এসব ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন করেছি।

লেফটেন্যান্ট রেজওয়ানুল হক কালের কণ্ঠকে বলেন, করোনাভাইরাসের এই বৈশ্বিক দূর্যোগে টেকনাফ সীমান্ত এলাকায় নৌবাহিনী জনসচেতনতা সৃষ্টি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে। পাশাপাশি আমরা হতদরিদ্র পরিবারে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

নৌবাহিনীর এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।