মুহিববুল্লাহ মুহিব , সিবিএন  :

ইয়াবা ব্যবসায় বাঁধা দেয়ায় কক্সবাজার সদর উপজেলার পিএমখালীতে দুর্বৃত্তদের হামলায় একই পরিবারের চারজন আহত হয়েছে। দুর্বৃত্তরা এলোপাতারি কুপিয়ে তাদের জখম করেছে।

শুক্রবার (১৫ মে) বিকেলে পিএমখালীর উত্তর ডিকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এবিষয়ে কক্সবাজার সদর মডেল থানায় হামলার শিকার হওয়াদের পক্ষে মো. রাসেল বাদী হয়েদ একটি এজাহার দাখিল করেছে।

আহত অন্যান্যরা হলেন, রাসেলের ভাই পারভেজ (১৮), আরিফ (১৪), মো. সাদ্দাম (২৬) ও তার মা জান্নাত আরা বেগম (৫৫)।

এজাহার সুত্রে জানাযায়, উত্তর ডিক পাড়ার নুরুল হুদার ছেলে শফিক (২৪) ও শেখ নবীর ছেলে মেহেদী (২৫) এর নেতৃত্বে উক্ত এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিল। খুচরা এসব ব্যবসায়ীদের ফাঁদে পড়ে নষ্ট হচ্ছিল এলাকার যুবকরা ছোট ভাই আরিফকে এসব থেকে দূরে রাখতে ব্যবসায়ীদের বাঁধা দেয় তার পরিবার। এরপর গত ১৪ মে রাত আটটার দিকে অভিযুক্ত শফিক ও শেখ নবীর নেতৃত্বে ৮-১০ জন এসে মা জান্নাত আরা বেগম ও বাদীর ছোট ভাই আরিফকে বেধরক মারধর করে। পাশাপাশি তারা ঘরে থাকা বিভিন্ন আসভাব পত্র ভাংচুর ও নগদ অর্থ এবং স্বর্ণা অলংকার নিয়ে যায়।

তার প্রতিবাদ করায় ১৫ মে শুক্রবার বিকেলে আবারো হামলা করে এসব দুর্বৃত্তরা। এসময় বাদীর ভাই পারভেজ ও সাদ্দামকে এলোপাতির কুপিয়ে আহত করে তারা। পরে এলাকাবাসী উদ্ধার করে তাদের সদর হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসাইন জানান, এজাহার দায়ের করেছে আহতদের পরিবার। বিষয়টি আমাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। আমি গুরুত্বসহকারে তদন্ত করবো।