শেফাইল উদ্দিন, কক্সবাজার সদর :

ককসবাজার সদর উপজেলার চৌফলদন্ডীতে ব্যবসায়ী কামরুল ইসলাম রুবেলের নিজস্ব অর্থায়নে এলাকার কর্মহীন দরিদ্র লোকজনের মাঝে ইফতার ও ত্রান সামগ্রী বিতরন করেন।২ মে ইউনিয়নের নুতন মাহাল ও পার্শ্ববর্তী এলাকায় বাড়িতে বাড়িতে ত্রান সামগ্রী পৌছে দেন।
জানা যায়,চৌফলদন্ডী নুতন মাহাল এলাকার প্রবাসী নুরুল ইসলামের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম রুবেল এ মহামারিতে ঘরে থাকা কর্মহীন ও দরিদ্র লোকজনের পাশে দাড়ান।তিনি নিজগ্রাম ও পার্শবর্তী এলাকার দরিদ্রদের ঘরে ঘরে ইফতার সামগ্রী পাঠিয়ে দেন।ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে। ৩ কেজি ছোলা,২ কেজি চিনি,১কেজি দুধ,১কেজি তেল,১কেজি সেমাই,১কেজি মুড়ি।তিনি একশ পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরন করেন।
উল্লেখ্য তিনি ৮ এপ্রিল নিজ এলাকার দরিদ্র শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগী বিতরন করেন।এতে ছিল ৫ কেজি চাল,১কেজি ডাল,১কেজি তেল,৩ কেজি আলো,১ কেজি পিয়াজ।

২৪ মার্চ তিনি করোনাভাইরাস প্রতিরোধে চৌফলদন্ডী ইউনিয়নে গনসচেতনতা মুলক প্রচারণা শুরু করেন।
সাধারণ মানুষের কাছে সচেতনতামুলক লিপলেট বিতরনের পাশাপাশি ৪০০পিচ মাস্ক ও ৪০০ পিচ গ্লাভস বিতরন করেন।

২৯ মার্চ করোনাভাইরাসেরর ভয়াবহ ছোবল থেকে রক্ষা পেতে চৌফলদন্ডী ইউনিয়নের রাস্তাঘাট ও অলি-গলিতে জিবাণুনাশক পানি ছিটানোর জন্য চৌফলদন্ডীবাসির পক্ষে ইউনিয়ন পরিষদ ও জেলা পরিষদ বরাবর অাবেদন করেন। এবং চৌফলদন্ডী ইউনিয়নের প্রতিটি বাজারে বাজারে সচেতনতামুলক ক্যাম্পেইন করেন।
তিনি দেশের এ কান্তিলগ্নে বিত্তবান ও ঘরে থাকা রাজনৈতিক নেতৃবৃন্দদের এগিয়ে আসার আহবান জানান।