মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মঙ্গলবার ২৮ এপ্রিল করোনা ভাইরাস সনাক্ত হওয়া মহেশখালীর করোনা রোগীকে রামুস্থ জেলা আইসোলেশন হাসাপাতালে চিকিৎসা সেবা দেওয়া হবে।

রামুস্থ কক্সবাজার জেলা আইসোলেশন হাসপাতালের আহবায়ক ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আলী আহসান সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, ইতিমধ্যে রামু আইসোলেশন হাসপাতালে কক্সবাজার জেলার ১৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। সেখানে নতুন একটি ভবনে ৫০ শয্যা বিশিষ্ট করোনা আইসোলেশন ইউনিট আগে থেকেই প্রস্তুত করা আছে। মহেশখালীর সনাক্ত হওয়া রোগীকে মঙ্গলবার ২৮ এপ্রিল রাতেই রামু আইসোলেশন হাসপাতালে আনা হবে।

মহেশখালীর করোনা রোগীকে মঙ্গলবার রাতেই রামু আইসোলেশন হাসপাতালে আনার জন্য সরকারি এম্বুলেন্স ইতিমধ্যে করোনা রোগীর বাড়িতে পাঠানো হয়েছে বলে মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজুর রহমান সিবিএন-কে জানিয়েছেন।

কক্সবাজার মেডিকেল কলেজে ২৮ এপ্রিল মোট ৭৬ জনের স্যাম্পল টেস্টে মহেশখালীর উপজেলার কালারমারছড়া ইউনিয়নে ২০ বয়সী একজন মহিলার শরীরে করোনা ভাইরাস জীবাণু ধরা পড়ে। এনিয়ে শুধু মহেশখালী উপজেলায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা মোট ১০ জন এবং কক্সবাজার জেলায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা মোট ২১ জন।