বিশেষ প্রতিবেদক :
কক্সবাজারের রামুতে জায়গা জমির বিরোধের জের ধরে রামুতে প্রতিপক্ষের হামলায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সংগঠক, সামাজিক সংগঠন মিছিলের রামু উপজেলার সভাপতি ও ছাত্রলীগ কর্মী লিমন বড়ুুয়ার পরিবারের ৫ সদস্য গুরুতর আহত হয়েছে। এতে দু’জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকাল ৩টায় এ ঘটনাটি ঘটে।

আহত পরিবারের সদস্য লিমন বড়ুয়া বলেন, হত্যার উদ্দেশ্য নিয়ে প্রতিবেশি ও তার দুই সন্তান অতর্কিত অবস্থায় ধারালো দেশিয় অস্ত্র নিয়ে আমার পরিবারের ওপর হামলা করে। এতে আমার বাবা-মা- ও বড় দুই ভাই শিপন বড়ুয়া ও সুমন বড়ুয়া আহত হয়। তাদের মধ্যে আমার দুই ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম প্রেরণ করেন। প্রতিবেদন প্রস্তুত করা পর্যন্ত এঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

এদিকে কক্সবাজার জেলা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সামাজিক সংগঠন মিছিলের প্রতিষ্ঠাতা সাখাওয়াত হোসেন তূর্য এঘটনার তীব্র নিন্দা জানান। একই সাথে অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে স্থানীয় প্রশাসনের প্রতি অনুুুুরোধ জানান।