চকরিয়া সংবাদদাতা
দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক পূর্বদেশ চকরিয়া প্রতিনিধি সাংবাদিক ইকবাল ফারুকের শ্রদ্ধেয় মাতা ও বরইতলী ডাঙ্গারডি গ্রামের মাস্টার আবুল কাসেমের সহধর্মীনি গোলশান আরা বেগম (৬৫) গত ২২ এপ্রিল সন্ধ্যা ৬.৪০ ঘটিকায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন।
ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। তাকে এরপূর্বেও ভারতের উন্নত হাসপাতালে চিকিৎসা দিয়ে দেশে ফিরিয়ে আনা হয়েছিল। মৃত্যুকালে তার স্বামী, ৩ছেলে ও ২ মেয়ে ছিল।
২৩ এপ্রিল সকাল ১০ টায় বরইতলী ডাঙ্গারডি জামে মসজিদ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
এদিকে সাংবাদিক ইকবাল ফারুকের মায়ের মৃত্যুতে চকরিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেয়া হয়েছে। বিবৃতি দিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, উপদেষ্টা প্রবীন সাংবাদিক বীরমুক্তযোদ্ধা এসএম সিরাজুল হক, আজীবন দাতা সদস্য বাবু রতন কুমার সুশীল, মোহাম্মদ জাকারিয়া, আহমদ রেজা, আলহাজ্ব মোজাম্মেল হক ও আলহাজ্ব মোঃ কুতুব উদ্দিন, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সহসভাপতি এম রায়হান চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক এসএম হান্নান শাহ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাহেদ, ক্রীড়া সম্পাদক অলি উল্লাহ রনি, দপ্তর সম্পাদক নুরুদ্দোজা জনি, ১নং নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী,সম্মানীত সিনিয়র সদস্য বশির আল মামুন, এম মোস্তফা কামাল উদ্দিন, জামাল হোসেন, এম আলী হোসেন, শাহ জালাল শাহেদ, নির্বাহী সদস্য ফেরদৌস ওয়াহিদ ও সাঈদী আকবর ফয়সাল, সদস্য আবদুল করিম বিটু, আবুল মনছুর মোঃ মহসিন, রিদুয়ানুল হক ও আল জাবের প্রমূখ। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহ তায়ালা মরহুমাকে জান্নাতুল ফেরদাউস দান করুক, আমিন।